0
আচ্ছলামুয়ালাইকুম,কেমন আছেন সবাই আসাকরি ভাল আছেন,আমি আল্লাহর রহমতে ভাল আছি,
আমি আজকে দেখাব কিভাবে সিম্বিয়ান মোবাইল হেক করতে হয়।

সিম্বিয়ান মোবাইল certificate error, update error সমাধান কিভাবে সিম্বিয়ান মোবাইল হেক  করবেন সম্পুর্ণ টিউটোরিয়াল 

আমি ২০১০ সাল থেকে মোবাইল ব্যবহার করি ।আমি প্রথম ব্যবহার করি সিম্বিয়ান মোবাইল ,আমি মানুষের কাচ থেকে সুনতাম ,সিম্বিয়ান মোবাইলে অনেক মজার মজার সপ্টওয়ার ব্যবহার করা জায় ,কিনতু আমার মবাইলে সব সপ্টওয়ার ব্যবহার করতে পারতাম না ,সপ্টওয়ার ইন্সটল দেবার সময় ,certificate error ।এক্সপেরিড সারটিপিকেট আরো অনেক সমস্য পরতাম ।
তারপর,আমি একজনের কাছ থেকে জানতে পারি ,সিম্বিয়ান মোবাইল হেক ছাড়া এরকম সমস্যাই পরতে হবে ।তাই আমি সিম্বিয়ান হেক করার চেষ্টা করি, আর আমি সফল হই ।তাই এখন
আমি আপনাদের কে দেখাব কিভাবে যেকোন সিম্বিয়ান মোবাইল হেক করা যাই ।
চলুন দেখি
,
আমরা প্রথমে এই লিঙ্ক এ গিয়ে northon symbian heckসফটয়ার ডাউনলোড করি ।
তারপর,এ লিঙ্ক এ গিয়ে rompatch++সফটওইয়ার ডাউনলোড করি
তারপর,এ লিঙ্ক এ গিয়ে xplore সফটওয়ার ডাউনলোড করি ।
এবার আমরা সপ্টওয়ার গুলোর কাজ করব ।
আমরা প্রথমে northon symbian heck সপ্টওয়ার ইন্সটল করি,তারপর ওপেন করি, এবার option থেকে Antivirus>Quarantine list



তারপর নিচের মত করি option>Restore all
এবার সপ্টওয়ারটি মোবাইলফোন থেকে রিমব করি ।

তারপর,rompatch++  মোবাইলে ইন্সটল করি ,
তারপর,option>all patches>apply

এখন যদি
·      Installserver
·      Open4all

সবুঝ টিক চিহ্ন আসে ,তাহলে আমরা বুঝব আমাদের ফোন ১০০% হেক হয়ে গেছে ।তারপর option>add to auto তে ক্লিক করুন ।মোবাইল অপ অন করুন ।কাজ শেষ ।

Installserver.exe এখানে (ক্রস)আসে তাহলে
নিচের কাজ করতে হবে ।A
প্রথমে google জান
তারপর,full details nokia 5233 এখন অনেক গুলো রেজাল্ট আসবে
এবার যেকোন একটা সাইট এ গিয়ে আপনার আপনার মোবাইলের verson টা জেনে নিন।

তারপর,আবার google  এ গিয়ে সার্চ করুন এভাবে
Installserver.exe for s60v5
অথবা ডাউনলোড করে নিন ।

S60v5 জাগাই আপনার মোবাইলের verson দিবেন
যেমনঃ-s60v5,s60v3,s60v2
তারপর ডাউনলোড করা এক্সপ্লোর ইন্সটল করুন,

এবার,option>toolse>configaretion
এবার প্রথম ৪টা বক্স এ টিক চিহ্ন দিন

তারপর ,
Installserver.exe ফাইল যে পোল্ডারে আছে সেখনে গিয়ে এটা copy করুন ।

C:\Sys\Bin\installerserver.exe

এখানে copy পেস্ট করুন ।
Zip ফাইল হলে option>extract c:/>syse>bin
এবার মোবাইল রিস্টারট মারুন ।আপনার মোবাইল ১০০% হেক হয়ে গেলো ।
কেউ বুঝতে না পারলে comment করবেন ।
ভালো থাকবেন সবাই।
আল্লাহ হাফেজ ।

 সিম্বিয়ান মোবাইল certificate error, update error সমাধান । কিভাবে সিম্বিয়ান মোবাইল হেক  করবেন সম্পুর্ণ টিউটোরিয়াল HOW TO HECK SYMBIAN MOBAIL PHON ALL DIVICE
Item Reviewed: সিম্বিয়ান মোবাইল certificate error, update error সমাধান । কিভাবে সিম্বিয়ান মোবাইল হেক করবেন সম্পুর্ণ টিউটোরিয়াল HOW TO HECK SYMBIAN MOBAIL PHON ALL DIVICE 9 out of 10 based on 10 ratings. 9 user reviews.
Next
Newer Post
Previous
This is the last post.

Post a Comment

Dear readers, after reading the Content please ask for advice and to provide constructive feedback Please Write Relevant Comment with Polite Language.Your comments inspired me to continue blogging. Your opinion much more valuable to me. Thank you.