0

আচ্ছালামুয়ালাইকুম, কেমন আছেন সবাই আশা করি ভাল আছেন । আমি আল্লাহর রহমতে ভাল আছি। প্রিয় ভিজিটর আমি এইটিউনে আপনাদের সাথে শেয়ার করব, zd screen record সফটওয়্যার এর নিউ ভার্সন, এবং সাথে আজীবন ব্যাবহার করার জন্য শেয়ার করব serial key. তো চলুন শুরু করি।
  • প্রিয় ভিজিটর আমরা ভিডিও টিউটোরিয়াল তৈরি করার জন্য অনেকেই zd screen record software ব্যাবহার করি। কারন এই সফটওয়্যার অনেকের ব্যাবহার করা খুব সহজ। কীবোর্ড থেকেই এই সফটওয়ারের সব কিছু কন্ট্রোল করা যায়। যেমনঃ ভিডিও রেকর্ড করা, ভিডিও বন্ধ করা, এমন কি ভিডিও টি সঠিক সময়ে বন্ধ হয়ে যাবে এমন কমান্ড ও ব্যাবহার করতে পারবেন।

  • প্রিয় ভিজিটর এই সফটওয়্যারের সবচেয়ে বড় সমস্যা হচ্ছে এটা আপনি সর্বোচ্চ এক মাস ব্যাবহার করতে পারবেন। এর বেশি ব্যাবহার করতে হলে আপনাকে সফটওয়্যারটি টাকা দিয়ে কিনতে হবে। প্রিয় ভিজিটর বর্তমানে সফটওয়্যারটি আজীবন ব্যাবহার করার জন্য অনেক crack ফাইল তৈরি হয়েছে, কিন্তু এই crack ফাইল গুলি ব্যাবহার করে আপনি সাধীন ভাবে সফটওয়্যারটি ব্যাবহার করতে পারবেন না। মানে আপনাকে অনেক সমস্যাই পোহাতে হবে। প্রিয় ভিজিটর আমি আপনাদের সাথে এই zd screen recorder সফটওয়্যার এর করব।
তো প্রিয় ভিজিটর নিচের লিংকে ক্লিক করে সফটওয়্যারটি ডাউনলোড করুন।
ডাউনলোড লিঙ্ক  এখানে ক্লিক করুন

তারপর আপনার কম্পিউটারে ইন্সটল করুন। তারপর কী-বোর্ড থেকে কিভাবে সফটওয়ারটি নিয়ন্ত্রন করবেন, নিচে দেখুন ।

·        F8” কী-প্রেস করে start-stop করতে পারবেন।
·        Ctrl+F8 কী-প্রেস করে pause-resume করতে পারবেন।
·        F9 কী-প্রেস করে স্ক্রিনশর্ট নিতে পারবেন
·        F10 কী-প্রেস করে ওয়েব ক্যামেরা চালু করতে পারবেন,
·        Capture window -F11
·        Follow mouse cursor-ctrl+
·        Follow focus window-alt+
প্রিউ ভিজিটর সফটওয়্যারটির রেজিস্ট্রেশন কোড/serial key এর জন্য ভিডিও দেখুন।



  • তো প্রিয় ভিজিটর আগামি টিউনের আমন্ত্রন জানিয়ে আজ এখানেই বিদায় নিচ্ছি ভাল থাকবেন সবাই, আল্লাহ হাফেজ।

(আমার ব্লগে কিছু লেখক দরকার যারা লিখতে আগ্রহি, আমার সাথে যোগাযোগ করুন। www.facebook.com/rjimran01)
ধন্যবাদ


zd screen record সফটওয়্যার latest ভার্সন ফ্রি ডাউনলোড + ১০০০০% কার্যকরি serial key. (লিখিত + ভিডিও টিউটোরিয়াল)
Item Reviewed: zd screen record সফটওয়্যার latest ভার্সন ফ্রি ডাউনলোড + ১০০০০% কার্যকরি serial key. (লিখিত + ভিডিও টিউটোরিয়াল) 9 out of 10 based on 10 ratings. 9 user reviews.

Post a Comment

Dear readers, after reading the Content please ask for advice and to provide constructive feedback Please Write Relevant Comment with Polite Language.Your comments inspired me to continue blogging. Your opinion much more valuable to me. Thank you.