0

আচ্ছালামুয়ালাইকুম, কেমন আছেন সবাই, আশা করি ভাল আছেন। আমি আল্লাহর রহমতে ভাল আছি। MS office word 2007 বাংলা ভিডিও টিউটোরিয়ালে আপনাদের সবাইকে স্বাগতম। মাইক্রোসফট অফিস ওয়ার্ড নিয়ে এই হচ্ছে আমার ৫ম পর্ব। এই পর্বে আমি আপনাদের কে দেখাব কিভাবে ms office ওয়ার্ড ব্যাবহার করে সুন্দর একটি ব্যানার ডিজাইন করবেন। চলুন শুরু করি,


  1. যারা প্রথম পর্বদেখেন নি এখান থেকে দেখে আসুন।
  2. যারা ২য় পর্বদেখেন নি এখান থেকে দেখে আসুন।
  3. যারা ৩য় পর্বদেখেন নি এখান থেকে দেখে আসুন।

  • এখন আমরা শুরু করব ৫ম পর্ব, আগের ৩টি পর্ব আমি ms office word এর ভিবিন্ন টুলস নিয়ে আলোচনা করেছি। এবং অনেক টুলস এর ব্যাবহার ও দেখিয়েছি। আজ সেই টুলস গুলি আমাদের কাজে লাগবে। এই পর্বে আমরা দেখব কিভাবে মাক্রোসফট অফিস ব্যাবহার করে একটি সুন্দর কভার পেইজ তৈরি করতে হয়। এবং ব্যানা তৈরি করতে হয়।

প্রথমে ms office 2007 অথবা ms office 2010 ওপেন করুন। ms office 2007-2010 এর কাজ প্রায় একই রকম, আপনি যে কোন একটি ব্যাবহার করতে পারেন।
  • তারপর insert ট্যাব এ ক্লিক করুন, এবং কভাব্র পেইজ সিলেক্ট করুন,

ভিডিও সম্পর্কে
ভিডিও বিষয় কভার পেইজ ডিজাইন
ভিডিও ভাষা বাংলা
ভিডিও ৮.০০ মিনিট
ভিডিও দেখুন




প্রিয় ভিজিটর আগামি পর্বে আমন্ত্রন জানিয়ে আজ এখানেই শেষ করছি, ভাল থাকবেন সবাই আল্লাহ হাফেজ.
  1. নিয়মিত সব ভিডিও আপডেট পেতে subscribe করুন ইউটিউব চ্যানেলে
  2. নিয়মিত সব আপডেট পেতে লাইক করুন ফেসবুক পেইজে

MS office word 2007 bangla video tutorials part-4 create a cover page/ ms office ব্যাবহার করে সুন্দর একটি ব্যানার ডিজান করুন।
Item Reviewed: MS office word 2007 bangla video tutorials part-4 create a cover page/ ms office ব্যাবহার করে সুন্দর একটি ব্যানার ডিজান করুন। 9 out of 10 based on 10 ratings. 9 user reviews.

Post a Comment

Dear readers, after reading the Content please ask for advice and to provide constructive feedback Please Write Relevant Comment with Polite Language.Your comments inspired me to continue blogging. Your opinion much more valuable to me. Thank you.