0

আচ্ছালামুয়ালাইকুম, কেমন আছেন সবাই। আশা করি ভাল আছেন। আমি আল্লাহর রহমতে ভাল আছি। প্রিয় ভিজিটর আমি এখন আপনাদের দেখাব কিভাবে PC/কম্পিউটারের মধ্যে whatsapp ব্যাবহার করবেন bluestacks or youwave  সফটওয়্যার ছাড়া। তো চলুন শুরু করি,
play android apps from pc

  • প্রথমে http://www.manymo.com এই এড্রেসে প্রবেশ করুন। এবং sign up এ ক্লিক করে তথ্য দিয়ে সাইন আপ করুন। সাইন আপ সম্পূর্ন ফ্রি। প্রোফাইল কমপ্লিট করার জন্য আপনাকে একটি মেইল পাঠানো হবে। মেইল চেক করে প্রোফাইল কমপ্লিট করুন। এখন lunce emulator এ ক্লিক করুন। lunce with apps এ ক্লিক করুন। এখন আপনার apps টি এখানে ড্রপ করতে বলবে। এই পদ্ধতিতে আপনি এন্ড্রয়েড মোবাইলের যে কোন এপ্স পিসিতে ব্যাবহার করতে পারবেন। আমি শুধু whatsapp ব্যাবহার করার সিস্টেম দেখিয়ে দিচ্ছি।


  • এবার www.whatsapp.com  এই এড্রেসে গিয়ে whatsapp.apk ডাউনলোড করুন। এবং ডাউনলোড শেষ হলে । brows এ ক্লিক করে সফটওয়্যারটি এখানে upload করে continue বাটানেল ক্লিক করুন। আপ্লোড শেষ হলে আপনাকে screen সিলেক্ট করতে বলবে। আপনি যে কোন একটি স্ক্রিন সিলেক্ট করুন। launch এ ক্লিক করে ভার্সন সিলেক্ট করুন। এবং ক্লিক করার সাথে সাথে আরেকটি ট্যাবে আপনার সফটওয়্যার টি ওপেন হবে।


  • এখন আপনি আপনার সফটওয়্যার ব্যাবহার করতে পারবেন। এই পদ্ধতি অনুশরন করে আপনি যে কোন সফটওয়্যার আপনার পিসিতে ব্যাবহার করতে পারবেন।


তো প্রিয় ভিজিটর এই হচ্ছে আমার আজকের টিউন, টিউনটি ভাল লাগলে অবশ্যই লাইক কমেন্ট এবং শেয়া করবেন। এই বলে আজ এখানেই বিদায় নিচ্ছি, ভাল থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

  1. নিয়মিত ভিডিওআপডেট পেতে subscribe করুন আমাদের youtube চ্যানেলে।
  2. নিয়মিত সব আপডেটপেতে লাইক করুন আমাদের ফেসবুক পেইজে।


ধন্যবাদ
পিসিতে whatsapp সহ যে কোন এন্ড্রয়েড apps ব্যাবহার করুন  bluestacks or youwave সফটওয়্যার ছাড়া। সম্পূর্ন বাংলা টিউটোরিয়াল
Item Reviewed: পিসিতে whatsapp সহ যে কোন এন্ড্রয়েড apps ব্যাবহার করুন bluestacks or youwave সফটওয়্যার ছাড়া। সম্পূর্ন বাংলা টিউটোরিয়াল 9 out of 10 based on 10 ratings. 9 user reviews.

Post a Comment

Dear readers, after reading the Content please ask for advice and to provide constructive feedback Please Write Relevant Comment with Polite Language.Your comments inspired me to continue blogging. Your opinion much more valuable to me. Thank you.