0
আসসালামু আলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন আশাকরি সবাই খুব ভাল ও সুস্থ আছেন । যাই হোক অনেক দিন পর পিসি হেল্প লাইন বিডিতে পোস্ট লিখতে এলাম । আজকে আমি আপনাদের সঙ্গে একটি বাংলা ব্লগার শিখার জন্য ইবুক নিয়ে এলাম আশাকরি এই ইবুক টি পড়লে আপনার উপর হবে এবং আপনিও কিছু টা হলেও ব্লগার সম্পর্কে জানতে পারবেন এবং নিজে নিজে এডিট করতে পারবেন। ব্লগার মানে আমি ব্লগস্পট এর কথা বলছি ব্লগিং এর জন্য আশাকরি বিষয়টি বুঝতে পেরেছেন । যদি আপনি ইবুক ডাউনলোড করতে পড়তে ইচ্ছুক হন তাহলে অবশ্যই নিচে থেকে ডাউনলোড করেনিন মিডিয়া ফাইর লিঙ্ক দেওয়া আছে । আশাকরি ডাউনলোড করতে কোন সমস্যা হবে না ।

bangla-blogger-ebook
downloadফাইল সাইজ – ৩ এমবি
 ইবুক টি পড়ে কেমন লাগল অবশ্যই যানাবেন কোন ভুল থাকলে সেগুল ধরিয়ে দিয়ে সাহায্য করবেন । ইবুকের মধ্যে অনেক বানান ভুল থাকতে পারে সেগুল হয়ত টাইপিং ভুল হতে পারে সেগুল নিজে একটু কষ্ট করে ঠিক করে পড়ে নিবেন । ইবুক টি ভাল লাগলে অবশ্যই বন্ধদের সঙ্গে শেয়ার করতে ভুলবেন না । চাইলে এই ইবুক টি আপনি আপনার ব্লগে পোস্ট করতে পারেন বা অন্য যেকোনো ব্লগে পোস্ট করতে পারেন তবে অনুরধ অবশ্যই আমার উপরের লিঙ্ক শেয়ার করবেন । ভাল থাকবেন সুস্থ থাকবেন আমাদের সঙ্গে তাখুন পিসি হেল্প লাইন বিডির সঙ্গে তাখুন । আসসালামু আলাইকুম ।

source:link
no image
Item Reviewed: বাংলায় ব্লগার শিখতে চাইলে এই ব্লগার ইবুক টি আপনার জন্য ! 9 out of 10 based on 10 ratings. 9 user reviews.

Post a Comment

Dear readers, after reading the Content please ask for advice and to provide constructive feedback Please Write Relevant Comment with Polite Language.Your comments inspired me to continue blogging. Your opinion much more valuable to me. Thank you.