0
আমি আরাফ রাহমান। আমার গত টিউনে আমি বলেছিলা আজ আপনাদের জন্য কয়েকটা এন্ডয়েডের পেইড ফটো ইডিটিং এপ্স নিয়ে আসবো। তাই কথামতো নিয়ে এলাম ৪ টি পেইড Photo Editing এপ্স।
তো দেখে নেয়া যাক ৪ টি পেইড Photo Editing এপ্স এর নাম, ফিচার আর ফ্রি ডাউনলোড লিঙ্ক তো থাকছেই!!! 😆
১। Photo Suit 4 PRO:
photosuitproগুগল প্লেতে এ দাম $ 4.99 ডলার! 😯  চিন্তার কিছু নাই আমি আপনাদের ফ্রীতে দিচ্ছি।
এপটির ফিচার দেখতে ক্লিক করুন “এখানে”
আর ডাউনলোড করতে নিচের লিঙ্কে ক্লিক করুনঃ
অথবা,
২। Colour Booth PRO:
45NXbwJTIyTeqBQ7b7o2JJ53E-GZ1T6iFl3B9CdIhMDZvTGcJaEOFUdmQPBLC6M7Xg=w300গুগল প্লেতে এ দাম $ 1.99 ডলার! 😯  চিন্তার কিছু নাই আমি আপনাদের ফ্রীতে দিচ্ছি।
এপটির ফিচার দেখতে ক্লিক করুন “এখানে”
আর ডাউনলোড করতে নিচের লিঙ্কে ক্লিক করুনঃ
অথবা,
৩। Camly Pro – Photo Editor:
camlyগুগল প্লেতে এ দাম $ 1.99 ডলার! 😯  চিন্তার কিছু নাই আমি আপনাদের ফ্রীতে দিচ্ছি।
এপটির ফিচার দেখতে ক্লিক করুন “এখানে”
আর ডাউনলোড করতে নিচের লিঙ্কে ক্লিক করুনঃ
অথবা,
৪। Adobe Photoshop Express Premium:
psগুগল প্লেতে এ দাম $ 38.50 ডলার! (Not exact price) 😯  চিন্তার কিছু নাই আমি আপনাদের ফ্রীতে দিচ্ছি।
এপটির ফিচার দেখতে ক্লিক করুন “এখানে”
আর ডাউনলোড করতে নিচের লিঙ্কে ক্লিক করুনঃ
*আমার সাইটেও এখনও দেই নাই, প্রথমে আপনাদের সাথেই শেয়ার করলাম! 😉
আমার একটা ব্লগ আছে ইচ্ছে হলে একবার ঘুরে আস্তে পারেন “এপিকেমার্ট বিডি” 😳 
আগামী টিউনে কিছু শিক্ষা মূলক এপ্স শেয়ার করবো, ইন শাহ আল্লাহ।
সে পর্যন্ত ভালো থাকুন এবং আমার সাথেই থাকুন। টা টা 😳
no image
Item Reviewed: আপনার এন্ড্রয়েডের জন্য নিয়ে নিন ৪ টি পেইড Photo Editing এপ্স পুরাই ফ্রীতে!!! 9 out of 10 based on 10 ratings. 9 user reviews.

Post a Comment

Dear readers, after reading the Content please ask for advice and to provide constructive feedback Please Write Relevant Comment with Polite Language.Your comments inspired me to continue blogging. Your opinion much more valuable to me. Thank you.