7
আচ্ছালামুয়ালাইকুম, কেমন আছেন সবাই, আসাকরি ভাল আছেন আমি আল্লাহর রহমতে ভাল। আজ অনেক দিন পরে পোস্ট লিখতে বসলাম। আমি এর আগে অনেক আইটি বিষয়ক পোস্ট করেছি আমার ব্লগের মধ্যে, আপনারা আমার ব্লগটি ঘুরলে দেখতে পারবেন। আমি আজকে আইটি বিষয়ক কোন পোস্ট লিখতে বসিনি। আমি আজকে বসলাম, অনলাইনে আয় সম্পর্কিত পোস্ট লিখতে। যারা এই online earning যগতে নতুন তারা একটু কস্ট করে সম্পূর্ন পোস্টি পড়ুন। তো চলুন শুরু করি,

প্রিয় ভিজিটর আমার আজকের এই পোস্ট একবারে নতুনদের জন্য। আমার এই পোস্ট টি পড়ে আপনি যে কোন ফ্রি ব্লগ থেকে মাসে ১০০% ডলার আয় করতে পারবেন। ১০০% গ্যারেন্টেড। (যদি আপনার ব্লগে মাসে ৫-১০ হাজার বিজিটর আনতে পারেন।) ৫-১০ হাজার ভিজিটর প্রতিদিনেও আনতে পারেন, এটি খুবই সিম্পল।

প্রথমে কিছু কথা বলি, আপনি ব্লগারের মধ্যে একটি ফ্রি ব্লগ খুলেছেন এডসেন্স এর জন্য। (এডসেন্স সমপর্কে বিস্তারিত সবাই জানেন।) কিন্তু ৬ মাস বসে পরিশ্রম করার পরেও এডসেন্স পেলেন না। কারন এডসেন্স এর জন্য কোয়ালিটি সম্পুর্ণ ব্লগ বা ওয়েব সাইট দরকার হয়। কিন্তু আপনি হয়ত ঐ রমক মান সম্মত ব্লগ বা ওয়েব সাইট তৈরি করতে পারেন নি, তাই আপনি এডসেন্স পাননি। তাই বলে কি আপনি ইনকাম করতে পারবেন না, আপনার ইনকাম বসে থাকবে, আপনি অনলাইন থেকে আয় করার সপ্ন ছেড়ে দিবেন। কখনই না।

প্রিয় ভিজিটর একটি ফ্রি ব্লগ দিয়ে ও আপনি অনলাইন থেকে ভিবিন্ন ভাবে ইঙ্কাম করতে পারেন। তো আমি আজকে আপনাদের সাথে একটি ইনকামের পথ শেয়ার করব। পথটি হচ্ছে পপ-আপ এডস(pop up adds) হয়ত অনেকেই ব্যাপারটি বুঝতে পারেন নি। তো চলুন একটু বুঝিয়ে বলি। আপনি কোন একটি ওয়েব সাইটে গেলেন এবং সেখানে কোন একটি লিঙ্কের উপরে আপনি ক্লিক করলেন, সাথে সাথে দেখবেন একটি নতুন উইন্ডো ওপেন হয়। এটি হচ্ছে পপ-আপ এডস।{এখনো যারা বুঝতে পারেন নি, এসাইটে প্রবেশ করুন কোন একটি লিঙ্কের উপরে ক্লিক করুন তাহলে বুঝতে পারবেন।} আপনার ব্লগের যে কোন এডের সাথে আপনি এটি ব্যাবহার করতে পারবেন।

এই পপ-আপ এডস ব্যাবহার করার নিয়ম।

প্রথমে http://popcash.net এই সাইটে গিয়ে সাইন-আপ করুন। নিচের চিত্রের মত সব তথ্য সঠিক ভাবে দিন,

এবং IM এখানে আপনার Skype ID সিলেক্ট করুন। সব শেষে submit করুন। এখন আপনার মেইল বক্স চেক করুন, এবং মেইলে দেয়া লিঙ্কে ক্লিক করে আপনার একাউন্ট এক্টিভ করুন।

(নোটঃ full name দিবেন আপনার মাস্টার কার্ড এর মধ্যে যে নাম দিয়েছেন সেটা। না হলে টাকা তুলতে সমস্যা হতে পারে।) মাস্টার কার্ড না থাকলে এখানে ক্লিক করুন।

তারপর আপনার একাউন্টে লগইন করুন।  তারপর নিচের মত একটি ড্যাসবোর্ড আসবে।


এখান থেকে website ক্লিক করুন। add a new website এ ক্লিক করুন। এখন আপনি যে সাইট গুলিতে তাদের স্ক্রিপ্টি (এড) বসাতে চান সে সাইটের এড্রেস এখানে যোগ করুন। category থেকে আপনার ব্লগ যে রিলেটেড তা সিলেক্ট করুন। যদি আপনি adult কোন পপ-আপ দেখতে না চান তাহলে disallow তে ক্লিক করুন। সব শেষে add website এ ক্লিক করুন।


এভাবে আপনার যত গুলি ওয়েব সাইট আছে সব গুলি এখানে যোগ করে দিন। ১-২ ঘন্টার মধ্যে তারা আপনার সাইট কে এপ্রুভ করবে। কোন সময় এক দিন লাগতে পারে।

এপ্রুভ হলে ড্যাস বোর্ড থেকে get code এ ক্লিক করুন। যে কোডটি পাবেন সেটি কপি করুন।
এবং আপনার ব্লগের মধ্যে এড করে দিন। ব্লগে কোড এড করতে blogger এর ড্যাসবোর্ড থেকে layout এ ক্লিক করুন তারপর add a getget এ ক্লিক করুন। html/JavaScript সিলেক্ট করুন  এবং যে কোডটি কপি করেছেন তা পেস্ট করুন। সেব এ ক্লিক করুন।
এখন আপনার কাজঃ
ব্লগে নিয়মিত ভিজিটর পাঠান। আপনার ব্লগের পোস্ট গুলিকে ভিবিন্ন ফেসবুক গ্রুপে পোস্ট করুন।এতে ভিজিটর বাড়বে। ফেসবুক,টুইটার, এর মত সোসাল সাইট গুলিতে শেয়ার করুন। এতে ভিজিটর বাড়বে।

আমার রেফারেলে sign up করলে, আমার সাথেযোগা যোগ করুন। আমি আপনাকে বেশ কিছু টিপস দিব যা থেকে আপনি মাসে ১০০-১৫০ ডলার আয় করতে পারবেন। ধর্য দরে একমাস আপনার সাইটের ভিজিটরের জন্য কাজ করুন। একমাস পরে আপনি ভিবিন্ন ভাবে আপনার ব্লগ থেকে আয় করতে পারবেন.১০০০% গ্যারান্টেড। আপনাদের সাড়া পেলে আরো বেশ কিছু পদ্ধতি দেখাব যে গুলি ব্যাবহার করে আপনার ব্লগ থেকে মাসে ২০০-৩০০ ডলার আয় করতে পারবেন।

তো প্রিয় ভিজিটর আজ এখানে বিদায় নিচ্ছে ভাল থাকবেন সবাই। আল্লাহ হাফেজ।

কোন প্রশ্ন থাকলে কমেন্টস করুন।
যে কোন ফ্রি blog বা website থেকে আয় করুন ১০০-১৫০ ডলার প্রতি মাসে (Trust Me)
Item Reviewed: যে কোন ফ্রি blog বা website থেকে আয় করুন ১০০-১৫০ ডলার প্রতি মাসে (Trust Me) 9 out of 10 based on 10 ratings. 9 user reviews.

Post a Comment

আয়ের টিপস http://tkearningtips.blogspot.com/

Bro ami apnar kotha moto amar blog-e ad codes paste koresi Kinto kono income to hocche na..plz help me..apnar sathe kotha bolbo plz..eita amar fb address...01817310222

Bro ami apnar kotha moto amar blog-e ad codes paste koresi Kinto kono income to hocche na..plz help me..apnar sathe kotha bolbo plz..eita amar fb address...01817310222

http://projoktirsathe.blogspot.com/

ইনকাম তো হবেই ১০০% গ্যারান্টি সহকারে।
■ পেমেন্ট পাবেন- Perfect Money তে।
■ কোনো ইনভেষ্ট ছাড়াই যারা ভাল ইনকাম করতে চান তাদের জন্য ১০০% বিশ্বস্ত সাইট নিয়ে এলাম আপনাদের কাছে।
■ এখানে রেজিষ্টার করার জন্য শুধু একটা ই-মেইল লাগবে।
■ মিনিমাম $0.02 ডলার হলে উঠাইতে পারবেন।
■ এই লিংকে ক্লিক করে জয়েন করুন:
https://www.dzc919.com/?ref=Fozlay

ভাই, আমার ব্লগে গুগল তথেকে ভিজিটর পাচ্ছিনা।

দেখাযাক কি হয়।

Dear readers, after reading the Content please ask for advice and to provide constructive feedback Please Write Relevant Comment with Polite Language.Your comments inspired me to continue blogging. Your opinion much more valuable to me. Thank you.