0

সবাইকে সালাম জানিয়ে শুরু করছি android সফটওয়ার কালেকশনের প্রথম পর্ব। এই পর্বে আপনাদের জন্য থকাছে জনপ্রিয় দুইটি এন্ডোয়েড সফটওয়ার।এখন আপনি কথা বললেই হয়ে যাবে গান(Song) !(Android App) এখন ছোট একটা Apps এর মাধ্যমে আপনার Android মোবাইলকে বানিয়ে ফেলুন Microsoft windows XP. এই এন্ডোয়েড সফটওয়ার গুলি ব্যাবহার করা খুবই সহজ।এবার Gmail,Yahoo Mail সহ সব E-Mail চেক করুন একটি অ্যাপ এর মাধ্যমে ।


এখন আপনি কথা বললেই হয়ে যাবে গান(Song) !(Android App)



কি চমকে গেলেন নাকি? আজ Android user দের জন্য Awesome একটি সফটওয়্যার উপহার দেব। টাইটেল পড়ে অনেকে বুঝে ফেলেছেন নিশ্চয়ই এই সফটওয়্যার কাজটা কি হবে?

Download
করে এটা চালু করে আপনি কথা বললেই আপনার কথাগুলো গানে রূপান্তরিত হবে। না নিলে চরম মিস।

Name: Songify
Size: 10.82 MB
Type: apk

Download Now (Mediafire) 

ছোট একটা Apps এর মাধ্যমে আপনার Android মোবাইলকে বানিয়ে ফেলুন Microsoft windows XP



বর্তমান বিশ্বে এমন মানুষ খুব কম পাওয়া যাবে যারা এন্ড্রোয়েডের সাথে অপরিচিত। এন্ড্রোয়েড মোবাইল ব্যাবহার কারিরা সব সময় চাই তাদের মোবাইলকে নান্দনিক রুপ দিতে এবং সেই জন্য তারা Android মোবাইলে বিভিন্ন ধরনের থিম ব্যাবহার করে। আপনারা তো অনেকেই আপনাদের android phone এর জন্য অনেক Theme ব্যবহার করেছেন।যেমন:-windows 7,windows 8,windows 98,3d next luancher সহ আরো অনেক কিছু।এসব oparating system ছাড়াও আমি আরেকটা Theme ব্যবহার করেছি, Theme টার নাম হলো-Microsoft windows XP.

আপনার কম্পিউটারে এই system ব্যাবহার করে যতটুকু মঝা না পাইছেন, তার চাইতে বেশী মঝা পাবেন আপনার মোবাইলে ব্যাবহার করে। একবার ব্যাবহার করেই দেখুন ভাল লাগবে।


আপনার ফোনটা যখন on করবেন তখন মনে হবে আপনি computer on করছেন
এছাড়াও আরো অনেক সবিধা পাবেন এই apps টি তে। তাহলে আর দেরি কেন নিচের link থেকে apps টা download করুন। 


এবার Gmail,Yahoo Mail সহ সব E-Mail চেক করুন একটি অ্যাপ এর মাধ্যমে

 আমি আপনাদের আরেকটি  Android Apps এর সাথে পরিচয় করিয়ে দেবো যার মাধ্যমে আপনি সব ধরনের E-Mail চেক করতে পারবেন। এর সুবিধা হচ্ছে একাধিক অ্যাকাউন্ট আপনি এক জায়গা থেকে পরিচালনা করতে পারবেন। অ্যাপটির নাম Blue Mail 

ডাউনলোড করুন এখান থেকে।


তো প্রিউ ভিজিটর এই টিউন এখানেই শেষ করছি ভাল থাকবেন সবাই। আল্লাহ হাফেজ।

source= http://tech.abohobd.com/ 





Android সফটওয়ার কালেকশন পর্ব-১। এখন আপনি কথা বললেই হয়ে যাবে গান(Song) !(Android App) ।এই কালেকশনে থাকছে জনপ্রিয় তিনটি Android সফটওয়ার
Item Reviewed: Android সফটওয়ার কালেকশন পর্ব-১। এখন আপনি কথা বললেই হয়ে যাবে গান(Song) !(Android App) ।এই কালেকশনে থাকছে জনপ্রিয় তিনটি Android সফটওয়ার 9 out of 10 based on 10 ratings. 9 user reviews.

Post a Comment

Dear readers, after reading the Content please ask for advice and to provide constructive feedback Please Write Relevant Comment with Polite Language.Your comments inspired me to continue blogging. Your opinion much more valuable to me. Thank you.